ছাত্রদল নেতার মুক্তির দাবিতে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

ছাত্রদল নেতার মুক্তির দাবিতে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

নাশকতা মামলায় গ্রেপ্তার হওয়া ছাত্রদল নেতা আলী আকবর রাজনের মুক্তির দাবিতে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছে।

সোমবার থেকে সিলেট জেলায় ও পরদিন মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিভাগজুড়ে এই ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট জেলা পরিবহন ঐক্য পরিষদ।

আলী আকবর রাজন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা ও বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

ধমর্ঘট আহ্বানের তথ্য নিশ্চিত করে সিলেট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম বলেন, দেড় মাস ধরে পরিবহণ শ্রমিক নেতা আলী আকবর রাজন কারাগারে বন্দি। তার জামিন হচ্ছে না। জামিন না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে। ধর্মঘটের সময় সকল ধরণের বাস, মিনিবাস, সিএনজি অটোরিকশা, লেগুনা ও ট্রাক চলাচল বন্ধ থাকবে।

প্রসঙ্গত, সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন বিএনপির রাজনীতির সাথে জড়িত। তিনি সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। গেল ৭ ডিসেম্বর সিলেট নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ২০১৮ সালের জ্বালাও-পোড়াওয়ের একটি মামলায় আলী আকবর রাজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরওয়ানা ছিল। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট