ফেসবুকে ভাইরাল আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা মিছিল

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২

ফেসবুকে ভাইরাল আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা মিছিল

গাইবান্ধার উপজেলার মোহাম্মদ রায়হান মিয়া (২০) নামের আর্জেন্টিনা দলের এক ভক্ত ৭২০ ফুট পতাকা বানিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ভাইরাল হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) ফাইলান খেলা উপলক্ষ্যে উপজেলার বকসীপাড় গ্রামের আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী মোহাম্মদ রায়হান মিয়ার নেতৃত্বে গ্রামের যুবক-কিশোর ও শিশুরা পতাকা নিয়ে মিছিল করেছে। এ সময় হাজার উৎসুক মানুষ ওই মিছিলটি উপভোগ করে এবং ছবি তুলে সামাজিক মাধ্যমে প্রচার করে। ফেসবুকে ছাড়ার কয়েক ঘণ্টার মধেই আর্জেন্টিনা সমর্থকরা শেয়ার করেন। তাদের শেয়ারে বিষয়টি ভাইরাল হয়ে যায়।

মিছিলে অংশ নেয়া মিজানুর রহমান বলেন, ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনা দলকে সমর্থন করি। আর্জেন্টিনার দলের প্রতি ভালোবাসা থেকে ৭২০ ফুট পতাকা তৈরি করা হয়েছে। আশাবাদী বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিনার ঘরে উঠবে।

আর্জেন্টিনা দলের সমর্থক মোহাম্মদ রায়হান মিয়া জানায়, কাতার ফুটবল বিশ্বকাপের শেষ ১৬ তে আর্জেন্টিনা দল খেলার সময় প্রায় ২৫ হাজার টাকা খরচ করে ৭২০ ফিট দৈর্ঘ্য আর্জেন্টিনা দেশের পতাকা তৈরি করি। বকসীপাড় থেকে রুপার বাজার সড়কজুড়ে ২ কিলোমিটার পতাকাটি টানিয়ে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, গত ২০০৬ সালে থেকে উদ্যোগ নিয়েছি আর্জেন্টিনার পতাকা বানিয়ে দেশের মধ্যে নাম করবো। মেসির খেলা সবচেয়ে ভালো লাগে, মেসির পায়ে যে যাদুটা আছে, বিশ্বের মধ্যে অন্য কোনো খেলাওয়ারের মধ্যে নেই। এদিকে গাইবান্ধায় ফ্রান্স ও আর্জেন্টিনার খেলা রাত ৯টার দিকে শুরু আগেই বড় পর্দা দেখার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। সাথে খিচুড়ি রান্নার ধুম পড়ছে। রাত ১১টার পর জানা যাবে কার ঘরে উঠবে বিশ্বকাপ।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট