সিলেট মহানগরের ২৩নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

সিলেট মহানগরের ২৩নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন

সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, গণতন্ত্র রক্ষা করতে হলে এই সরকারের পতন ঘটাতে হবে। দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার সরকার হরন করেছে। লুঠপাট করে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিদেশে সম্পদের পাহাড় বানাচ্ছেন। দীর্ঘ দিন থেকে সরকার অবৈধভাবে দেশের মানুষের ঘাড়ে চেপে বসে আছে। এই অবস্থা চলতে দেওয়া যায় না। সিলেট থেকেই এই সরকারের পতন ঘন্টা বেজে উঠবে।

তিনি মহানগর বিএনপির ২৩নং ওয়ার্ড শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

রবিবার (২৭শে নভেম্বর) বিকালে নগরীর মাছিমপুরের হাজী ফারুক মিয়ার বাড়ি সংলগ্ন মাঠে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

২৩নং ওয়ার্ড বিএনপির আহবায়ক ও সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ এর সভাপতিত্বে ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোর্শেদ আহমদ মুকুল এর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী। এ সময় তিনি বলেন, সারা দেশে বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সিলেটে ১৯শে নভেম্বর বিশাল গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে, এ অবস্থায় এই ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। তৃনমূলের নেতাকর্মীদের নেতৃত্বে সরকার পতনের আন্দোলন সফল করে তুলা হবে। আপনারা প্রস্তুত হউন, রাজপথের ঘোষনা আসবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আহমদ চৌধুরী শামিম, রেজাউল হাসান কয়েস লোদী, সৈয়দ মিসবাহ উদ্দিন, এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সোহেল, আহবায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা মামুনুর রশীদ মামুন, রাসেল আহমদ, জমজম বাদশাহ, মোস্তফা কামাল পাশা, সুজন আহমদ, দেলোয়ার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খাঁন, সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নামর উল্লাহ নাদিম, ছাত্রদল নেতা নাজমুল হাসান নয়ন। কাউন্সিলে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সুবহান আজাদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার মোর্শেদ আহমদ মুকুল, কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সাজিদুল হক, ডাঃ আমিন উদ্দিন।

কাউন্সিলে প্রতিটি পাড়া কমিটির সদস্যের গোপন ব্যালটের ভোটে সভাপতি পদে রাসেল আহমদ, সাধারণ সম্পাদক পদে জমজম বাদশাহ, সাংগঠনিক সম্পাদক পদে সুজন আহমদ বিজয় লাভ করেন।