দামি ঘড়ির জন্য শাহরুখ খানকে আটকে দেয়া হলো মুম্বাই বিমানবন্দরে

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

দামি ঘড়ির জন্য শাহরুখ খানকে আটকে দেয়া হলো মুম্বাই বিমানবন্দরে

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে নিজ দেশে ফেরার পথে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দামি ঘড়ির জন্য মুম্বাই বিমানবন্দরে আটকে দিলো কাস্টমস কর্তৃপক্ষ। শনিবার এ ঘটনা ঘটে।

এদিন ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি।

সূত্রের দাবি, তার কাছে ১৮ লাখ টাকা মূল্যের ঘড়ি ছিল। ৬ লাখ ৮৩ হাজার টাকা ট্যাক্স দেয়ার পর ছাড়া হয় তাকে। তবে তার বডিগার্ডসহ কয়েকজন সফরসঙ্গীকে রাতে আটকে রেখে জিজ্ঞাসাবাদ শেষে সকালে ছাড়া হয়।

জানা গেছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন।

আটক হওয়ার ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

সংবাদ সংস্থার খবরে প্রকাশ, সংযুক্ত আরব আমিরাতের শারজা থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তার কাছে ১৮ লাখ টাকার ঘড়ি ছিল। এ জন্য তাকে আটক করেন শুল্ক দফতরের কর্মকর্তারা। এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সাথে শাহরুখ খান সহযোগিতা করেছেন বলে জানা গেছে। ব্যক্তিগত বিমানে করে দুবাই গিয়েছিলেন বলিউড সুপারস্টার।

এর আগে মাদক-সংশ্লিষ্টতার অভিযোগে শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেছিল এনসিবি। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। পরে তিনি জামিনে মুক্তি পান। এ নিয়ে তুমুল বিতর্ক বেঁধেছিল।

এদিকে, বেশ কয়েক বছর বাদে আবার রুপালি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সাথে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ইতোমধ্যেই ছবির ঝলক প্রকাশ্যে এসেছে।