আওয়ামী লীগ বেসিক্যালি সন্ত্রাসী দল : সুলতান সালাউদ্দিন টুকু

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

আওয়ামী লীগ বেসিক্যালি সন্ত্রাসী দল : সুলতান সালাউদ্দিন টুকু

আদায়ের যে প্রক্রিয়া আমরা শুরু করেছি, তাতে ভীত হয়ে আওয়ামী লীগ এবং অগণতান্ত্রিক ও অনির্বাচিত সরকার আক্রমণের পর আক্রমণ চালিয়ে যাচ্ছে। ‘এসব দেখে আমার একটি বিশ্বাস জন্মেছে, এই সরকার আর একবারের জন্যও ক্ষমতায় আসুক বা থাকুক, সেটা এ দেশের জনগণ চায় না।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক ও সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি এডভোকেট আবুল মনসুর শওকত, হবিগঞ্জ জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সভাপতি জহিরুল ইসলাম সেলিম, মৌলভীবাজার জেলা

যুবদলের সাধারণ সম্পাদক এম. এ মুহিত, হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ কয়েছ।

উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি। -বিজ্ঞপ্তি