বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ট সভাপতি তৌফিক বকস্ লিপন

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ট সভাপতি তৌফিক বকস্ লিপন

দক্ষিণ সুরমা উপজেলার ১১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিদ্যালয় পরিচালনা কমিটির মধ্যে শ্রেষ্ট সভাপতি নির্বাচিত হয়েছেন কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপন। ২১শে সেপ্টেম্বর বুধবার দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ এই বিষয়টি নিশ্চিত করেছেন।
দক্ষিণ সুরমা উপজেলার শ্রেষ্ট সভাপতি, কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কাউন্সিলর তৌফিক বকস্ লিপন বলেন, “কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্টান। এই বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি ও রেজাল্টের হার খুবই ভালো। আমরা সব সময় শিক্ষার্থীদের লেখাপড়ার মানের পাশাপাশি খেলাধুলা ও চিত্ত বিনোদনের জন্য কাজ করে যাচ্ছি। আমাদের বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য, অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের অক্লান্ত পরিশ্রমের কারনেই আমরা দক্ষিণ উপজেলা উপজেলার মধ্যে শ্রেষ্ট সভাপতির সম্মান অর্জন করেছি।”
কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাওয়ান্ডারি নির্মাণ, গেইট নির্মান, সৌন্দর্যবধর্ণ, করোনার পর কার্যক্রম ও বন্যার পর কার্যক্রম, শিক্ষার্থীদের টিকা প্রদানসহ বিভিন্ন কার্যক্রম বিদ্যালয় পরিচালনা কমিটি সফলভাবে চালিয়ে যাচ্ছে। প্রেস-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট