কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বুলুর ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলা

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বুলুর ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলা

কুমিল্লার মনোহরগঞ্জে হামলার শিকার হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। হামলায় তার মাথা ফেটে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি। এ ঘটনায় মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেনও আহত হয়েছেন।


শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বিপুলাসার এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর ওপর হামলা হয়েছে। বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লা মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে তার ওপর হামলা হয়। ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় বুলুকে ঢাকায় আনা হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।
তিনি বলেন, ‘মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু সস্ত্রীক আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার শিকার হয়েছেন। বুলু ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক।’
শায়রুল কবির জানান, হামলায় আরও আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।
বরকত উল্লাহ বুলুর ছেলে বলেন, ‘নোয়াখালী থেকে ফেরত আসার পথে হামলায় মা ও বাবা দুজনই গুরুতর আহত হয়েছেন। জয় বাংলা স্লোগান দিয়ে দেড় শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এ হামলা করেছে। তাদের ওপর লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে হামলা করে। এতে বাবার মাথা ফেটে রক্ত ঝরছে, সম্ভবত তার ডান হাতও ভেঙে গেছে।
তিনি জানান, সঙ্গে থাকা চারজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- মোস্তফা, রাজু, ফারুক, গাড়িচালক আলী।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট