উল্লাপাড়ায় বজ্রপাতে এক পরিবারের ৩ জনসহ ৯ জনের মৃত্যু

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

উল্লাপাড়ায় বজ্রপাতে এক পরিবারের ৩ জনসহ ৯ জনের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বজ্রপাতে এক পরিবারের তিনজনসহ ৯ জন মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের মাটিকোড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত ও আহতরা সবাই কৃষি শ্রমিক। নিহতরা হলেন- উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের মাটিকোড়া এলাকার নুরুল ইসলামের ছেলে শাহ আলম (৪০), একই গ্রামের বাহাদুর হোসেনের ছেলে আব্দুল কুদ্দুস (৬০), গোলাম মোস্তফার মেয়ে রিতু খাতুন (১৪), জান্নাতি (১২) এবং উপজেলার সদরের শিবপুর গ্রামের ইমাম প্রামানিকের ছেলে মোবাখর হোসেন (৪০), একই এলাকার মোকাম হোসেনের ছেলে মনাফ হোসেন (১৮), ছবের আলীর ছেলে শমসের আলী (৬০), তার ছেলে শাহিন (২১), বড় ভাই আফসার আলী (৬৩)।

উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে বাবা-ছেলেসহ এক পরিবারের তিনজন রয়েছেন। তিনি জানান, ১২-১৩ জন কৃষি শ্রমিক মাটিকোড়া এলাকার একটি জমিতে রোপা আমন ধানের চারা তুলছিলেন। এ ঘটনায় আরো পাঁচ থেকে ছয়জন আহত হয়েছেন। আহতদের উল্লাপাড়ার কাওয়াক হাসপাতাল ও সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেন বলেন, খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট