সিলেটে টিকিট কালোবাজারি আটক, রেলের বুকিং সহকারী বরখাস্ত

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

সিলেটে টিকিট কালোবাজারি আটক, রেলের বুকিং সহকারী বরখাস্ত

টিকিট কালোবাজারির অভিযোগে সিলেট রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী সুজন মিয়াকে বরখাস্ত করা হয়েছে। একইসাথে পরবর্তী কার্যাদেশের জন্য তাকে ঢাকার প্রধান কার্যালয়ে রিপোর্ট করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

জানা গেছে, ট্রেনের টিকিট কালোবাজারি ধরতে বুধবার (১৭ আগস্ট) বিকেলে মেজর আরাফাত আলী খানের নেতৃত্বে সিলেট রেলওয়ে স্টেশনে অভিযানে নামে র‍্যাব-৯। এসময় রেলস্টেশন থেকে অবৈধভাবে টিকিট বিক্রির সময় দুইজনকে আটক করেছে র‍্যাব ৯।

আটক দুজন হলেন- সিলেট রেলস্টেশনের বুকিং সহকারী মো. সুজন মিয়া ও বিআরটিসির কদমতলী কাউন্টার ম্যানেজার রুমেল। পরে রেলওয়ে কর্তৃপক্ষ বুকিং সহকারী মো. সুজন মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা (বরখাস্ত) নিলে তাকে ছেড়ে দেয়া হয়। তবে আটক দেখানো হয় বিআরটিসির কদমতলী কাউন্টার ম্যানেজার রুমেলকে।

এদিকে সিলেট রেলস্টেশনের বুকিং সহকারী সুজন মিয়াকে বরখাস্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছে স্টেশন ম্যানেজার মো. নুরুল ইসলাম।

র‍্যাব-৯ এর টুআইসি মেজর আরাফাত আলী খান জানান, দীর্ঘদিন যাবৎ সুজন ও রুমেল কালোবাজারির মাধ্যমে মানুষের কাছে ট্রেনের টিকিট বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা এ অভিযান চালায়। সকল ধরণের অনিয়মের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট