শনিবার ১০ ঘন্টা বিদ্যুৎ থাকবে না সিলেটের যেসব এলাকায়

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

শনিবার ১০ ঘন্টা বিদ্যুৎ থাকবে না সিলেটের যেসব এলাকায়

উন্নয়নপ্রকল্পের কাজের জন্য শনিবার (২০ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত সিলেট মহানগরীর বেশ কিছু এলাকায় টানা ১০ ঘণ্টা বিদ্যুৎ সবরাহ বন্ধ থাকবে।

এছাড়াও কিছু এলাকায় ৪ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে। বিষয়টি বৃস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- সিলেট মহানগরীর ইলেকট্রিক সাপ্লাই রােড, রায় হােসেন, বড় বাজার গলি, দারুস্ সালাম মাদ্রাসা রােড, খাসদবির, মজুমদারী, সৈয়দ মুগনি, চৌকিদেখী, বাঁশবাড়ি গলি, বাদাম বাগিচা, লেচু বাগান, পীর মহল্লা (পূর্ব ও পশ্চিম), হাউজিং এস্টেট, জালালাবাদ আ/এ, আম্বরখানা, ঘুর্ণি আ/এ, দরগা মহল্লা, চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার, পুরানলেন, স্টেডিয়াম মার্কেট, মিয়া ফাজিল চিশত, সুবিদ বাজার, বনকলা পাড়া, শাহী ঈদগাহ, কাজিটুলা, মিরবক্স টুলা, তাতিপাড়া, লাক্কাতুরা বিভাগীয় অন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা, মালনীছড়া, আদানি, বড় শালা, ক্যাডেট কলেজ, মংলীর পাড়, কাকুয়ার পাড়, লালবাগ, বিমানবন্দর, ছালেহপুর, ধুপাগুল, সালুটিকর, ফাজিলচিস্ত, আম্বরখানা, ঘুর্ণি আ/এ, দরগা মহল্লা এলাকায় সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সবরাহ বন্ধ থাকবে।

অপরদিকে একই দিন অর্থাৎ- শনিবার সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই ৪ ঘণ্টা সিলেট মহানগরীর জালালাবাদ আ/এ, পাহাড়িকা, নবাবরােড, বাগবাড়ি, বর্ণমালা পয়েন্ট, মিরের ময়দান ও অর্নব আবাসিক এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট