সিলেট নগরীর হোটেল শাহবান থেকে ওষুধ কোম্পানির কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

সিলেট নগরীর হোটেল শাহবান থেকে ওষুধ কোম্পানির কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের একটি আবাসিক হোটেল থেকে জয় ভট্টাচার্য নামে এক ওষুধ কোম্পানির কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরের তালতলাস্থ হোটেল শাহবান’র তৃতীয় তলার ৩০৯ নং কক্ষ থেকে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন খান।

তিনি বলেন, সুনামগঞ্জ সদর থানার নতুনপাড়া গ্রামের নিশিত ভট্টাচার্যের ছেলে জয় ভট্টাচার্য একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। চাকরির সুবাদে তিনি মাঝে-মধ্যে হোটেল শাহবানে এসে কক্ষ ভাড়া করে থাকতেন। গত মাসেও এভাবে তিনি এ হোটেলে এসে কয়েকদিন থেকেছেন।

গত ১৫ আগস্ট এভাবে হোটেল শাহবানের তৃতীয় তলার ৩০৯ নম্বর কক্ষ ভাড়া নেন তিনি। তবে বুধবার সকালে হোটেলের কর্মচারীরা তার দরজায় গিয়ে ডাকাডাকি করলেও তিনি দরজা খুলেননি। দুপুর দেড়টার দিকে ওই কক্ষের জানালার ফাঁক দিয়ে জয়ের দেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে হোটেল ম্যানেজার পুলিশে খবর দেন। পুলিশ হোটেলে এসে বিকাল সাড়ে ৩টার দিকে কক্ষের দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, লাশ উদ্ধারের পর জয়ের আত্মীয় স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এসেছেন। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট