জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জে জাতীয় পার্টির মিছিল

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২২

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জে জাতীয় পার্টির মিছিল

সরকার বিগত দিনে দফায় দফায় মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করছে। সর্বশেষ রাতারাতি জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে দেশের মানুষকে মারাত্মক সংকটের মুখে ঠেলে দিয়েছেন। তেলের মূল্য বৃদ্ধির কারণে দেশের সব ধরনের সেবা আজ সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। বিশেষ করে বন্যা দুর্যোগাক্রান্ত সুনামগঞ্জে নিরব দূর্ভিক্ষ চলছে।

অন্যদিকে আজকে দেশের বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত। বিদ্যুতের এ অবস্থার জন্য যারা দায়ী ও এর সঙ্গে জড়িত দুর্নীতিবাজদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনতে হবে। অনতিবিলম্বে জ্বালানি তেলসহ সব প্রকার দ্রব্যমূল্যের দাম কমাতে হবে। অন্যথায় জাতীয় পার্টি জনগণকে সঙ্গে নিয়ে আগামী দিনে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে শহরের স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ার ট্রাফিক পয়েন্টে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সমাবেশে দলের শত শত নেতা কর্মীরা অংশগ্রহণ করে। এতে নারীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এর আগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ স্থলে মিলিত হয় দলীয় নেতাকর্মীরা।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান রসিদ আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির সদস্য ফারুক মেনর, জাতীয় পার্টি নেতা সিরাজুল ইসলাম, ফয়জুর রহমান, শামীম আহমদ, জামাল উদ্দিন, জেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর পিয়ারা বেগম, জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, পল্লীবন্ধু পরিষদের জেলা সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, জাতীয় ছাত্র সমাজ সুনামগঞ্জ জেলার আহবায়ক রবিউল ইসলাম প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট