কোম্পানীগঞ্জে বন্যার্তদের মধ্যে ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানির খাবার বিতরণ

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জুলাই ১, ২০২২

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মধ্যে ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানির খাবার বিতরণ

মোঃ সাহেদ আহমদ : ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর চেয়ারম্যান মাহবুবুর রহমান এর নির্দেশে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (এফসিএ) আব্দুল হক এর তত্ত্বাবধানে সিলেট শাখার উদ্যোগে ৪র্থ বারের মতো কোম্পানীগঞ্জের বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের খাগাইল গ্রাম ও মহিষখেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট শাখার প্রধান তরুণ কান্তি পাল গত বৃহস্পতিবার রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মঈন উদ্দিন আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আজির হাসিব, ইষ্টল্যান্ড ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর সিলেট শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ নুরুল আমিন, ডেপুটি ম্যানেজার জালাল উদ্দিন আহমদ চৌধুরী, অফিস সহায়ক মোঃ আক্কাস আলী, স্থানীয় ব্যবসায়ী মাওলানা ফজল উদ্দিন, তাজ উদ্দিন প্রমুখ।

দুটি স্থানে ৪ শতাধিক বন্যার্ত অসহায় ব্যক্তিদের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে কোম্পানীর কর্মকর্তাবৃন্দ স্থানীয় মানুষকে আস্বস্থ করে বলেন, যে কোনো দুর্যোগে কোম্পানি তাদের পাশে আছে এবং থাকবে। স্থানীয় জনতা কোম্পানির চেয়ারম্যান মাহবুবুর রহমান এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।