জিয়া আদর্শের প্রতিটি সৈনিক মানবতার সেবায় নিয়োজিত : মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, জুন ২৮, ২০২২

জিয়া আদর্শের প্রতিটি সৈনিক মানবতার সেবায় নিয়োজিত : মিফতাহ্ সিদ্দিকী


জিয়া সাইবার ফোর্সের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেছেন জিয়া আদর্শের প্রতিটি সৈনিক মানবতার সেবায় নিয়োজিত। জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা বন্যাদূর্গত মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে। ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল সহ সবাই কেন্দ্র থেকে সিলেটে এসে পর্যন্ত কাজ করছে। আজ জিয়া সাইবার ফোর্সের পক্ষ থেকে বিপুল পরিমান খাদ্য সহায়তা, শিশুদের খাদ্য ও মেডিকেল ক্যাম্প পরিচালনাসহ ঔষধ দেওয়া হচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যতক্ষণ দূর্ভোগ না কমছে ততক্ষণ নেতাকর্মীরা কাজ করে যাবে। আওয়ামীলীগের কাছ থেকে জনগণ কোনো সাহায্য সহযোগিতা প্রত্যাশা করে না কারন তারা জনগন থেকে বিচ্ছিন্ন। সরকার বন্যায় অসহায় মানুষের পাশে না দাড়িয়ে তামাশা করছে।


তিনি জিয়া সাইবার ফোর্সের উদ্যোগে মঙ্গলবার (২৮) জুন বিকাল ২টায় সিলেট নগরীর ১২নং ওয়ার্ডে খাদ্য সহায়তা, শিশুদের জন্য খাদ্য বিতরণ ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।


এ সময় প্রধান বক্তার বক্তব্যে জিয়া সাইবার ফোর্সের প্রধান সমন্বয়কারী ফ্লাইট লেফটেন্যান্ট হারুন উর রশীদ বলেন, সিলেটে ভয়াবহ বন্যায় আমরা আপনাদের পাশে দাড়িয়েছি, আমরা আমাদের সাহায্য সহযোগিতা অব্যাহত রাখবো।


জিয়া সাইবার ফোর্সের সিলেট জেলার আহবায়ক ওবায়দুর রহমান সজীবের সভাপতিত্বে ও সদস্য সচিব কাওসার হোসেন রকি ও কেন্দ্রীয় কমিটির তথ্য সম্পাদক সোহেল আহমদ যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড. হাবিবুর রহমান হাবিব, জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে এম, হারুন, ১২নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সাব্বির আহমদ বাচ্চু, মৎসজীবী দলের মহানগর শাখার আহবায়ক জাহাঙ্গীর আলম ও সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন।


এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আব্দুর সাত্তর মামুন, বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, আব্দুস সামাদ তুহেল, রফিকুল বারী নোমান, মোরাদ আহমদ, মির্জা রামিম, দেওয়ান আরাফাত জাকির, সোহেল আহমদ, মারুফ আহমদ টিপু, আব্দুল হাসিম জাকারিয়া, আব্দুল মন্নান, ওমর ফারুক, দবির আহমদ, বাবর আহমদ, আনহার মিয়া, নুরুল হক রাজু, হোসেন খান ইমাদ, কাওসার আহমদ শিপলু, কাওছার আহমদ হৃদয়, রাহেদ খান, জুনেল আহমদ, তুহিন আহমদ, তাজ উদ্দিন প্রমুখ।