বন্যা দূর্গতদের জন্য এসনিক’র বস্ত্র বিতরণ কর্মসুচি

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

বন্যা দূর্গতদের জন্য এসনিক’র বস্ত্র বিতরণ কর্মসুচি

জাগ্রত হোক মানবতা’। এই শ্লোগানে স্মরণকালের ভয়াবহ বন্যায় দূর্গতদের জন্য ব্যতিক্রমী, বস্ত্র বিতরণ কর্মসুচি হাতে নিয়েছে এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক)।

রোববার (২৬ জুন) এ উপলক্ষে নগরীর ইলেকট্রিক সাপ্লাইরোডে নূরে আলা কমিউিনিটি সেন্টারে আয়োজন করা হয় বস্ত্র কালেকশন কার্যক্রমের। এই কার্যক্রমে অনেকেই নগদ টাকা এবং বেশ কিছু কাপড় দিয়ে সহযোগিতা করেন। অনেকেই টাকা ও বস্ত্র দিয়ে সহযোগিতার আশ্বাস দেন।

ফয়সল আহমদ বাবলুর সঞ্চালনায় এবং এসনিক’র সহ সভাপতি আব্দুস সাত্তার মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের উপদেষ্ঠা ডা. শামীমুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলা সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, সংগঠনের সাধারন সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজার, যুক্তরাজ্য প্রবাসী, নুরেআলা কমিউিনিটি সেন্টারের স্বত্তাধিকারী ওমর মাসুদ। অন্যানের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী রিপন সিংহ, এসনিক সাংগঠনিক সম্পাদক ওমর মাহবুব, আনেয়ার হোসেন প্রমুখ।

এ সময় ইউকে ভিত্তিক সংগঠন আকবেট থেকে ২ শ পিছ ব্লাউজ, ফারুক মাহমুদ চৌধুরী ২ হাজার টাকা, ডা. শামীমুর রহমান ২ হাজার টাকা, ওমর মাহবুব ৩০ টি ম্যাক্সি, নাম প্রকাশে অনিচ্ছুক ব্যভসায়ী ২ হাজার, জমসেদ নামে একজন ১ হাজার টাকা, ব্যবসায়ী রিপন সিংহ ২ হাজার টাকা ও কাপড় দেওয়ার আশ্বাস দেন।

যারা কাপড় বা আর্থিক সহযোগিতা করতে চান তারা ০১৭১২ ৮১০২৬৬ অথবা, ০১৬৩৭ ৩৮৬১১৩ বিকাশ নাম্বারে টাকা পাঠাতে পারবেন। এছাড়া ওমর মাহবুব, ডাচ বাংলা ব্যাংকের হিসাব নং ২০১১৫১০০২৯৮৯০ আম্বরখানা ব্রাঞ্চ এই নাম্বারে টাকা পাঠাতে পারবেন।

এছাড়া কেউ কোন কাপড় চোপড় দিতে চাইলে ইলেকট্রিক সাপ্লাইরোড, নূরে আলা কমিউিনিটি সেন্টারে গিয়েও জমা দিতে পারবেন। সেখানে এসনিকের সদস্যরা সেগুলো সাদরে গ্রহণ করবেন।