আল্ হারামাইন গ্রুপ ও হাসপাতলের ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

আল্ হারামাইন গ্রুপ ও হাসপাতলের ত্রাণ সামগ্রী বিতরণ

আল্ হারামাইন গ্রুপ অব কোম্পানীজ এবং আল্ হারাইমান হাসপাতাল এর চেয়ারম্যান মাহতাবুর রহমান নাছির এর নির্দেশনায় ও ভাইস চেয়ারম্যান ওলিউর রহমান এর তত্ত্বাবধানে সিলেটের বিভিন্ন উপজেলায় ৪ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৬ জুন) দিনব্যাপী সুনামগঞ্জ, ছাতক, কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জুড়ি, বিয়ানীবাজার, কুলাউরা, বড়লেখা, মৌলভীবাজারে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
আল হারামাইন হাসপাতালের মার্কেটিং ম্যানেজার পারভেজ আহমদ ও ট্রান্সপোর্ট ম্যানেজার সাব্বির আহমদ এর পরিচালনায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, মুড়ি, খেজুর, গুড়, জীবন রক্ষাকারী মেডিসিন, বড়দের স্যালাইন, নাপা ট্যাবলেট ও ছোটদের স্যালাইন ইত্যাদি।

ভাইস চেয়ারম্যান অলিউর রহমান বলেন, সাম্প্রতিক বন্যায় পুরো সিলেট একটি বিধ্বস্ত জনপদে পরিনত হয়েছে। বন্যার হাত থেকে কেউ রেহাই পায়নি। এমন কঠিন সময়ে বিবেকের আহ্বানে সাড়া দিয়ে যার যার অবস্থান থেকে সাধ্যমত বন্যাদূর্গতদের পাশে দাড়াতে হবে। প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সিলেট অঞ্চলে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে সক্ষম হবো।-বিজ্ঞপ্তি