সাংবাদিক মঞ্জুর উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

সাংবাদিক মঞ্জুর উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি চ্যানেল এস সিলেটের প্রধান প্রতিবেদক মইন উদ্দিন মঞ্জুর উপর হামলা ও নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।


মঙ্গলবার (২৪ মে) রাতে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও অজ্ঞাত ৪-৫ জনকে অ’ভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন সাংবাদিক মইন উদ্দিন মঞ্জু। মামলা নম্বর ৫৮।

মা’মলার প্রধান আসামী হাবিবুর রহমান হাবিব সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কাইমা গ্রামের নুরুল ইস’লামের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতয়ালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ আলী মাহমুদ।

জানা গেছে, সাংবাদিক মইন উদ্দিন মঞ্জুর উপর হা’মলাকারী হিসাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিতে পাওয়া হাবিব এমসি কলেজ ছাত্রলীগ নেতা এবং কলেজ কমিটির সভাপতি প্রত্যাশী।

প্রসঙ্গত, সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট আলিয়া মাদরাসা ক্যাম্পাসে ছাত্রলীগ এবং ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এসময় পেশাগত দায়িত্ব পালনকালে ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি চ্যানেল এস সিলেটের প্রধান প্রতিবেদক মইন উদ্দিন মঞ্জুর উপর অতর্কিত হামলা করা হয়। এতে তিনি বাম হাতে বেশ আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়েছেন।

পরে সহকর্মীরা সাংবাদিক মইন উদ্দিন মঞ্জুকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক এমন হামলার শিকার হওয়ায় সিলেটের সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট