মির্জা আব্বাসের সুস্থতা কামনায় সিলেটে বিএনপির দেয়া মাহফিল

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, মে ১৯, ২০২২

মির্জা আব্বাসের সুস্থতা কামনায় সিলেটে বিএনপির দেয়া মাহফিল

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। বৃহস্পতিবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মমজিদ প্রাঙ্গনে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে জননেতা মির্জা আব্বাসের রোগ মুক্তি ও আশু সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবুল মঈন খানের রোগমুক্তি ও সুস্থতা, বন্যার দুর্ভোগ থেকে মুক্তি কামনায় মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন, জেলা আহবায়ক কমিটির সাবেক সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিদ্দিকুর রহমান পাপলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন, সিলেট মহানগর বিএনপি নেতা বদরুন নূর সায়েক, জেলা বিএনপি নেতা আব্দুল লতিফ খান, গোয়াইনঘাট উপজেলা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আলী আকবর, বিএনপি নেতা রুহুল কুদ্দুস এনাম, এডভোকেট নজরুল ইসলাম, শামছুর রহমান শামীম, দিদার ইবনে তাহের লস্কর, নাজিম উদ্দিন পান্না, মাহবুব আলম, ইসলাম উদ্দিন, এনাম শাহ, আহমেদ সোলায়মান ও এহসানুল করিম মিশু প্রমূখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট