২০ মে থেকে সিলেটে ভোটার তালিকা হালনাগাদ শুরু

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মে ১৬, ২০২২

২০ মে থেকে সিলেটে ভোটার তালিকা হালনাগাদ শুরু

আগামী ২০ মে থেকে দেশে ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি শুরু হচ্ছে। এ সংক্রান্ত সিলেট বিভাগীয় সমন্বয় সভায় কর্মসূচি সফল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

সোমবার (১৬ মে) আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশররফ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব ফয়সল কাদের। অংশ নেন, সদস্য সিলেট রেঞ্জ পুলিশের উপ মহাপরিদর্শক মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মহানগর পুলিশ কমিশনার মো নিশারুল আরিফ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ জাকারিয়া ও দেবজিৎ সিনহা, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সুনামগঞ্জের বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেন, মৌলভীবাজার রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য মো. আজমল হোসেন, হবিগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আব্দুজ জাহের ও অন্যান্য সদস্য।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট