দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২২

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সিলেট সংবাদ ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৯ মার্চ) রাতে দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ ছইদ আলী কমপ্লেক্সে সংগঠনের কার্যালয়ে সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোহম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে সিনিয়র সাংবাদিক জাতীয় দৈনিক দেশ বার্তা এর সিলেটের ব্যুরো চিফ চঞ্চল মাহমুদ ফুলরকে সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক এবং সিলেট প্রতিদিন ও দৈনিক সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার মোহাম্মদ নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাদিকুর রহমান চৌধুরী (ঢাকা প্রতিদিন, আজকের সিলেট)কে সিনিয়র সহ-সভাপতি, এমদাদুর রহমান চৌধুরী জিয়া (দৈনিক ঢাকার ডাক, আজকের সিলেট)কে সহ-সভাপতি, মোহাম্মদ নুরুল ইসলাম (সিলেট প্রতিদিন ও দৈনিক সিলেট এক্সপ্রেস)কে সাধারণ সম্পাদক, জুমান আহমেদ (দৈনিক বাংলাদেশের খবর)কে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সানোয়ার আলী (দৈনিক সিলেটের দিনরাত)কে অর্থ সম্পাদক, সাদিকুর রহমান সোহেল (দৈনিক স্বাধীন বাংলা)কে দফতর ও পাঠাগার সম্পাদক, ইসমাইল আলী টিপু (দৈনিক বিজয়ের কণ্ঠ) কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এমরান ফয়সাল (দৈনিক মাতৃজগৎ) কে সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, মোঃ আব্দুল আলীম (দৈনিক জনপ্রত্যাশা) কে তথ্য ও প্রযুক্তি সম্পাদক করে পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটি ২ বছর মেয়াদে দায়িত্ব পালন করবে এবং অন্য সদস্যদের কোÑঅপ্টের মাধ্যমে নির্বাহী কমিটির সাথে সম্পৃক্ত করবে।
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম দায়িত্ব পালনকালে সাংবাদিক সমাজ, প্রশাসনসহ সকল মহলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। এর আগে সভায় সংগঠনের সদস্যরা খোলামেলা আলোচনা ও স্ব স্ব মত প্রকাশ করেন।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট