বানেশ্বরপুরে তরুণ সমাজসেবী লিপন আহমদ সংবর্ধিত

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২২

বানেশ্বরপুরে তরুণ সমাজসেবী লিপন আহমদ সংবর্ধিত


সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নস্থ বানেশ্বরপুর মাসিক তাফসিরুল কোরআন মাহফিল পরিষদের সদস্য বিদায়ী সভাপতি, তরুণ সমাজসেবী লিপন আহমদ এর ইতালীতে স্থায়ীভাবে গমন উপলক্ষে গত ৪ মার্চ শুক্রবার রাতে বানেশ্বরপুর গ্রামের যুব সমাজ ও সাহেদ আহমদের যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সুরমা যুব ব্যবসায়ীর সভাপতি ও বানেশ্বরপুর মাসিক তাফসিরুল কোরআন মাহফিল পরিষদের সাবেক সভাপতি মোঃ আগুর আলী সভাপতিত্বে ও সিলেট সংবাদ এর প্রতিনিধি মোঃ সাহেদ আহমদ এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণ সমাজসেবী লিপন আহমদ গ্রামের ও সমাজের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করেছে। যা প্রশংসার দাবী রাখে। তিনি সমাজের দরিদ্র মানুষের সেবায় তার পিতার নামে মরহুম মোঃ আনা মিয়া কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। বিদেশে চলে গেলেও লিপন তার মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলে বক্তারা আশ্বাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি আমেরিকার প্রবাসী আহমদ আলী, নাজির মিয়া, যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব কয়েছ আহমদ, আক্তার হোসেন মেম্বার, বানেশ্বরপুর কেন্দ্রীয় জামে মসজিদের ক্যাশিয়ার শাহীন আলী, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শরীফ আহমদ, আব্দুল মতিন, নুর হোসেন, মাসুম আহমদ তিতন, দুলাল আহমদ, আনোয়ার হোসেন, মামুন আহমদ, রুহেল আহমদ, মঈন উদ্দিন, মঈনুল ইসলাম, ইকবাল আহমদ, খোকন আহমদ, জামাল আহমদ, এমদাদ আহমদ লায়েক, বুলবুল ইসলাম, ইব্রাহিম আলী, মিনহাজুল ইসলাম, রুমন আহমদ, ইকবাল মিয়া, রায়হান আহমদ, হাসান আহমদ, নাজমুল ইসলাম, আরশ আলী, মোজ্জাকির আলী, পারভেজ আহমদ প্রমুখ।
কোরআন তেলাওয়াত করেন মেহেদী উর রশিদ মাহিন। দোয়া পরিচালনা করেন মাওলানা আফজাল আহমদ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে লিপন আহমদ বলেন, মানবতার সেবায় ও এলাকার উন্নয়নে আমি যে ভাবে কাজ করেছি আগামীতেও করবো। জীবন-জীবিকার তাগিতে আমি ইতালীতে অবস্থান করলেও বানেশ্বরপুরের উন্নয়নে আমি কাজ করে যাবে আজীবন। ইনশাআল্লাহ।