সিলেট পরিবহন শ্রমিক ইউনিয়ন থেকে ফলিককে বহিস্কার

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২২

সিলেট পরিবহন শ্রমিক ইউনিয়ন থেকে ফলিককে বহিস্কার

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি সেলিম আহমদ ফলিককে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। সংগঠনের কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

বৃহস্পতিবার (২ মার্চ) সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ স¤পাদক আব্দুল মুহিম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- সেলিম আহমদ ফলিক মিয়া ২০২০ সালের ৩ ডিসেম্বর সিলেট সার্কিট হাউজে বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বর্তমান সভাপতি, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজান খান এমপি এবং সাধারণ স¤পাদক ওসমান আলী গং নেতৃবৃন্দের সিদ্ধান্ত অমান্য করেন। এছাড়া এবং ২০২১ সালের ১৮ অক্টোর সিলেট বিভাগীয় কমিটির সাধারণ স¤পাদক সজিব আলী গং নেতৃবৃন্দের সিদ্ধান্ত অমান্য করেন।

চলতি বছরের ১ মার্চ গোলাপগঞ্জ মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটিতে শ্রমিকদের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে শ্রমিক নামধারী সন্ত্রাসী নিয়ে উপ-কমিটির কার্যালয় তালাবদ্ধ করে অস্ত্র শস্ত্র নিয়ে শ্রমিকদের উপর হামলার পাঁয়তারা করায় ইউনিয়নের কার্যকরী পরিষদের সভায় বুধবার (২ মার্চ) এবং প্রত্যেক উপ-কমিটির সমন্বয়ে বৃহস্পতিবার (৩ মার্চ) এক সভার সিদ্ধান্ত মোতাবেক সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি সেলিম আহমদ ফলিককে ইউনিয়নের সংবিধান মোতাবেক ইউনিয়ন হতে বহিস্কার করা হয়। বিজ্ঞপ্তি