বিয়ানীবাজার পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২২

বিয়ানীবাজার পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, ফ্যাসিবাদী সরকার তাদের অধীনস্তদের নির্বাচন কমিশনে নিয়োগ দিয়ে পাতানো নির্বাচনের পায়তারা করছে। বিএনপি সরকারের পাতানো ফাঁদে পা দিবে না। নিরপেক্ষ সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। এজন্য তৃনমূল বিএনপিকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করতে হবে। দেশ জাতির কঠিন সময়ে সকল ভেদাভেদ ভুলে তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করতে কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এর মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরীর পাশাপাশি ত্যাগী ও দলের জন্য নিবেদিতপ্রাণ নেতাকর্মীরা পদ পদবীতে আসছে। এটা দলের জন্য বড় প্রাপ্তি। সকল পর্যায়ে দলের কার্যক্রম শক্তিশালী ও সুসংগহত করতে শহীদ জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।


তিনি বৃহস্পতিবার বিয়ানীবাজার পৌর বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মিজানুর রহমান রুমেল সভাপতি এবং ভোটের মাধ্যমে জসিম উদ্দিন জুয়েল সাধারণ সম্পাদক, কবীর আহমদ সিনিয়র সহ-সভাপতি, নাজমুল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক ও  তাজ উদ্দিন কুটি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

কাউন্সিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল মান্নান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, বিয়ানীবাজার পৌর বিএনপির সাবেক আহ্বায়ক নুরুল হুদা বাবুল, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা সিরাজুল ইসলাম সিরাজ, গোলাপঞ্জ পৌর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলার জামিল আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট