টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় প্রান গেল মা-মেয়েসহ ৬ জনের

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২২

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় প্রান গেল মা-মেয়েসহ ৬ জনের

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে ও স্কুলশিক্ষকসহ ছয়জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত নয়জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার মধুপুর, মির্জাপুর ও ঘাটাইলে এ দুর্ঘটনাগুলো ঘটে।

পুলিশ জানায়, সকালে টাঙ্গাইল-জামালপুর সড়কের মধুপুরে পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হন।

নিহতরা হলেন, জামালপুরের দেয়ানগঞ্জ উপজেলার মেরুর চর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৩২) ও তার মেয়ে সোহাগী আক্তার (৩) এবং শেরপুরের শ্রীবর্দী এলাকার মিনার উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২২)।

এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

দুপুরে মির্জাপুরের তেলিপাড়ায় বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

নিহতরা হলেন, কাভার্ডভ্যানের চালক চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নগরকান্দি গ্রামের সোলেমান মিয়ার ছেলে সুরুজ মিয়া (৩২) ও রাজশাহীর গোদাঘাড়ী উপজেলার লস্করহাট গ্রামের শাজাহান ইসলামের ছেলে গোলাম রব্বানী (৩০)।

এছাড়া বৃহস্পতিবার রাতে ঘাটাইলের দেউলাবাড়িতে ট্রাক চাপায় রফিকুল ইসলাম নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। তার বাড়ি ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামে। তিনি উপজেলার ঝুনকাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি) ছিলেন।

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক পার হওয়ার সময় বাঁশ বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।


এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট