সিলেট নৈশ ডাকঘরের সাব পোস্টমাস্টার নিজাম উদ্দিনের অবসর গ্রহণে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২২

সিলেট নৈশ ডাকঘরের সাব পোস্টমাস্টার নিজাম উদ্দিনের অবসর গ্রহণে সংবর্ধনা প্রদান

সিলেট নৈশ ডাকঘর এর সাব পোস্টমাস্টার মোঃ নিজাম উদ্দিনের অবসর গ্রহণ উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ০২ জানুয়ারি, রবিবার রাতে সিলেট প্রধান ডাকঘরে অনুষ্ঠিত হয়। সিলেট নৈশ ডাকঘর কর্মচারীবৃন্দ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম পূর্বাঞ্চলের অতিরিক্ত পোস্ট মাস্টার জেনারেল মোঃ আমিনুর রহমান।

প্রধান ডাকঘর সিলেটের সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার সুজিত চক্রবর্তী’র সভাপতিত্বে ও বাংলাদেশ পোস্টম্যান ও কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ আংশীক মৌলভীবাজার শাখার যুগ্ম সম্পাদক জামাল হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হক, সিলেট প্রধান ডাকঘর এর সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার (ট্রেজারী) মোঃ মুজিবুর রহমান, ডাক জীবন বীমা সিলেটের সহকারী জেনারেল ম্যানেজার (মাঠ) তৌহিদুর রহমান, বাংলাদেশ পোস্ট অফিস ইউনিয়নের সাবেক সভাপতি শাহ আব্দুর রব, পোস্ট অফিস ইউনিয়ন সিলেট ও সুনামগঞ্জ জেলার সাবেক সভাপতি এনামুর রশিদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট নৈশ ডাকঘর এর সাব পোস্টমাস্টার মোঃ নিজাম উদ্দিন। বক্তব্য রাখেন সুপার সিলেট মলয় কান্তি সরকার, পরিদর্শক সিলেট পশ্চিম লিপটন তালুকদার, বাংলাদেশ পোস্টঅফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মধুসুদন বনিক, সাধারন সম্পাদক মুজিবুর রহমান খান পাঠান, প্রধান ডাকঘরের সহকারী পোস্টমাস্টার সৈয়দ মোক্তাকিম আলী, বাংলাদেশ পোস্টম্যান ও কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ আংশীক মৌলভীবাজার শাখার সভাপতি মানিক মিয়া, সাধারন সম্পাদক সাদিক আহমদ, সিলেট সরকারী কলেজের সাব পোস্ট মাস্টার জয়নাল আবেদীন জুয়েল, সংবর্ধিত অতিথির মেয়ে ফাতেমা জান্নাত বুশরা। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রধান ডাকঘর মসজিদের ইমাম হাফিজ আব্দুল কাইয়ুম, গীতা পাঠ করেন পরিদর্শক সিলেট পূর্বের বাবলু রায়।
অনুষ্ঠানে সংবর্ধিথ অতিথিকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন ডাক বিভাগের সফলতা ও সুনাম অর্জনে কর্মকর্তা-কর্মচারীরা স্ব স্ব অবস্থান থেকে নিস্টার সাথে দায়িত্ব পালন করতে হবে। সরকার ডাক বিভাগের মাধ্যমে জনগনের সেবা করার সুযোগ করে দিয়েছে। জনগনের সেবা দোড়গোড়ায় পৌছে দিতে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। বক্তারা বলেন সিলেট নৈশ ডাকঘর এর সাব পোস্টমাস্টার মোঃ নিজাম উদ্দিন সৎ ও নিস্টার সাথে কাজ করে অবসর গ্রহন করেছেন। তাঁর ভালো কাজগুলোর মাধ্যমে তিনি সকলের হৃদয়ে থাকবেন। বক্তারা আরো বলেন ডাক বিভাগের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে, সেই সুনাম-ঐতিহ্যকে অনুস্বরণ করে কর্মকর্তা-কর্মচারীদেরকে কর্ম উদ্দীপনার মাধ্যমে একযোগে কাজ করার আহ্বান জানান।