রাজবাড়ীতে আ,লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

রাজবাড়ীতে আ,লীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ী সদর উপজেলার আওয়ামী লীগের সভাপ‌তি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গু‌লি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্প‌তিবার (১১ নভেম্বর) রাত ১২টার দিকে বানিবহ বাজার থেকে তার বাড়ির কাছাকাছি এলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় তিনি গুরুতর আহত হন। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্থানীয় আব্দুল কাদের বলেন, তার প‌রিবারের সদস্যসহ অন্যরা জানান, রাত ১২টার দিকে হঠাৎ গু‌লি ও চিৎকারে তাদের ঘুম ভাঙে। সে সময় আব্দুল লতিফ মিয়াকে গু‌লিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান তারা।

স্থানীয় আব্দুল কাদের জানায়, সদর হাসপাতালে প্রাথ‌মিক চি‌কিৎসা দিয়ে ফ‌রিদপুর বঙ্গবন্ধু মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় লতিফ মিয়াকে। সেখান থেকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তি‌নি মারা যান।

তারা আরও বলেন, ল‌তিফ মিয়ার শরীরে পাঁচটি গু‌লির চিহ্ন রয়েছে। কী কারণে কে বা কারা তাকে গু‌লি করেছে, তা জানা যায়নি। সামনে ইউপি নির্বাচন। তি‌নি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

রাজবাড়ীর অতিরিক্ত পু‌লিশ সুপার মো. সালাহউ‌দ্দিন বলেন, রাতে দুর্বৃত্তদের গু‌লিতে বা‌ণীবহের সাবেক চেয়ারম্যান আব্দুল ল‌তিফ মিয়া‌ নিহত হয়েছেন। তিনি অত্যন্ত জন‌প্রিয় ব্যক্তি ছিলেন।

এ ঘটনার সঙ্গে জ‌ড়িতদের ধরতে চিরু‌নি অভিযান চালানো হবে এবং দ্রুত ঘটনার কারণ উদঘাটন করা হবে বলে জানিয়েছেন পু‌লিশ সুপার মো. সালাহউ‌দ্দিন।


  •