নগরীর সুরমা মার্কেটের আবাসিক হোটেল থেকে অসামাজিকতার অভিযোগে গ্রেফতার ৯ নারী-পুরুষ

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

নগরীর সুরমা মার্কেটের আবাসিক হোটেল থেকে অসামাজিকতার অভিযোগে গ্রেফতার ৯ নারী-পুরুষ

সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে মহানগর গোয়েন্দা পুলিশ ৯ নারী পুরুষকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দিবাগত রাতে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হচ্ছে-চট্টগ্রামের মোঃ ইমন মিয়া (২৬),  সিলেটের জকিগঞ্জের তুহিন আহমদ (২৪), ফরিদপুরের গোলাম রাব্বানী (৩৬),  কক্সবাজারের মোছা: লাবন্য আক্তার (২৫),  খুলনার মোছা: সাথী আক্তার (২৪), মৌলভীবাজার শ্রীমঙ্গলের শেফালী বেগম (২৫), কক্সবাজারের  জ্যোৎস্না আক্তার (২৫), টাঙ্গাইলের নয়ন মনি (২৬) ও সিলেটের কানাইঘাটের  বাসিন্দা জেরিন আক্তার তারিন (২৩)।

অভিযানে হোটেলের মালিক আরজত চৌধুরী (৪৫) ও হোটেলের ম্যানেজার আব্বাস মিয়া (৪৭) কৌশলে পালিয়ে যায়। এসএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  নিউ সুরমা (আবাসিক) হোটেলের মালিক ও ম্যানেজার দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন প্রান্ত হতে উঠতি বয়সী মেয়েদের তাদের হোটেলে নিয়ে আসে এবং পতিতা বৃত্তি/দেহ ব্যবসার কাজে লিপ্ত রাখে। হোটেলের মালিক ও ম্যানেজারসহ ধৃত সকল অপরাধীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার মামলা নং-৪৬ তারিখ- ২০/১০/২০২১খ্রিঃ ধারা- মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ১২/১৩ রুজু করা হয়।


 

  •