সিলেটে দেশের প্রথম আউটার স্টেডিয়াম উদ্বোধন

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

সিলেটে দেশের প্রথম আউটার স্টেডিয়াম উদ্বোধন

সিলেটে যাত্রা শুরু করেছে দেশের প্রথম আউটার স্টেডিয়াম সিলেট গ্রাউন্ড-২। রোববার সকাল ৯ টায় এ স্টেডিয়ামের উদ্বোধন করা হয়। স্টেডিয়ামের উদ্বোধনী দিনে মুখোমুখি হয় স্বাগতিক সিলেট ও ঢাকা বিভাগ।
আউটার স্টেডিয়ামের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ দলের কোচ কেএম মাহমুদ।

উপস্থিত অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে আউটার স্টেডিয়ামের উদ্বোধন ঘোষণা করেন। আর ঘণ্টা বাজান সিলেট বিভাগীয় দলের কোচ রাজিন সালেহ, সহকারী কোচ নাজমুল হোসেন, অধিনায়ক অলক কাপালি, ঢাকা বিভাগের অধিনায়ক সাইফ হাসান, সিলেট বিভাগীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র, আবু জায়েদ রাহি, এবাদাত হোসেন ও খালেদ আহমদ।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে নির্মাণ কাজ শুরু হয় দেশের প্রথম নির্মিত এই আউটার স্টেডিয়ামের। আন্তর্জাতিক সবধরণের সুযোগ-সুবিধা নিয়ে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ৮.৭৩ একর জমিতে এটি নির্মাণ করে ক্রীড়া মন্ত্রণালয়। যেখানে একই সঙ্গে ৬০ ক্রিকেটার, কিংবা তিনটি দল অনুশীলন করতে পারবে। অনুশীলনের সাথে ঘরোয়া লীগের আয়োজনেও প্রথম দিনই সফলতা দেখালো আউটার স্টেডিয়ামটি।


  •