মাধবপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ জন নিহত

প্রকাশিত: ৮:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

মাধবপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ জন নিহত

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের পৃথক স্থানে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চার যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই যুবক। রোববার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের তিনবাংলো নামক স্থানে প্রথম দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তেলিয়াপাড়া থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল চুনারুঘাট যাওয়ার পথে সুরমা চা বাগানের তিনবাংলো নামক স্থানে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোজাম্মেল হক (২১) নামে এক যুবক নিহত হন। খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তিন যুবককে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজয় রায় (২০)কে মৃত ঘোষণা করেন। আহত জয় দেব (২১) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং অনিক বিশ্বাস (১৮) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহত মোজাম্মেল হক হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশি ইউনিয়নের হাজীপুর গ্রামের আব্দুল হক এর পুত্র ও অজয় রায় একই জেলার মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকার গোপাল রায়ের পুত্র। আহত জয় দেব মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকার পলাশ দেবের পুত্র ও অনিক বিশ্বাস একই এলাকার চন্দ্র বিশ্বাস এর পুত্র।

দুর্ঘটনায় হতাহতের লাশ দেখে অফিসে যাওয়ার সময় বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উত্তর সুরমা এলাকায় অপর দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ইফতিকার আহমেদ (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত তারেক মিয়া (৩০) কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের ডা.শাজাহান মিয়ার পুত্র ও ইফতিকার আহমেদ একই জেলার বানিয়াচং উপজেলার নন্দিপাড়া এলাকার আব্দুল জলিলের পুত্র। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


 

  •