সর্বজন পরিচিত রজব আলী খানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

সর্বজন পরিচিত রজব আলী খানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

জাতীয় প্রতিবন্ধী ফোরামের সভাপতি ও জিডিএফ এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক, সর্বজন পরিচিত মরহুম রজব আলী খান নজীবের ৪৯তম জন্মদিন উপলক্ষে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ) ও মরহুমের পরিবারের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গত ১৫ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ’র কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জিডিএফ’র মহাসচিব, নির্বাহী পরিচালক বায়জিদ খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মরহুম রজব আলী খানের ভাই এডভোকেট এ্যাপেক্সিয়ান রকিব আলী খান, জিডিএফ’র ব্যাবস্থাপক স্বপন মাহমুদ, প্রতিবন্ধী নাগরিক পরিষদ সিলেটের প্রতিষ্ঠাকালীন সভাপতি সৈয়দ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাসুম আহমদ চৌধুরী, মরহুমের ভাতিজা রায়হান খান প্রমুখ। এছাড়াও শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও মরহুমের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, সর্বজন পরিচিত মরহুম রজব আলী খান নজীবের হাতে গড়া সংগঠন জিডিএফ প্রতিষ্ঠালগ্ন থেকে নিঃস্বার্থে প্রতিবন্ধী মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। একজন দৃষ্টিপ্রতিবন্ধী মানুষ হয়েও সুস্থ সবল মানুষের মত যে ভাবে দেশের মানুষ ও প্রতিবন্ধীদের কল্যাণে অবদান রেখেছেন তা দৃষ্টান্ত হয়ে আজীবন থাকবে।
দোয়া মাহফিলে মরহুম রজব আলী খান নজীবের রূহের মাগফেরাত কামনা, দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন জিডিএফ-ডিকেএফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আনিসুল হক।


 

  •