বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আজ মহানগরের ২৭টি ওয়ার্ডে দোয়া

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আজ মহানগরের ২৭টি ওয়ার্ডে দোয়া

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। গত মঙ্গলবার তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে গেলে চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দিলে এখন তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন। তাই দলের প্রধানের সুস্থতা কামনায় আজ সিলেট মহানগর বিএনপির ২৭টি ওয়ার্ডে দোয়া মাহফিলের আয়োজন করার নির্দেশনা দিয়েছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী ।


গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২৭টি ওয়ার্ডে দোয়া অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার (১৫ অক্টোবর) বাদ জুমা মহানগরের ২৭টি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এছাড়াও একইদিন অন্যান্য ধর্মের উপাসনালয়ে তাঁর সুস্থতা কামনায় প্রার্থনা অনুষ্ঠিত হবে।

বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী এবং ওয়ার্ডবাসীকে দোয়া-মোনাজাত ও প্রার্থনায় অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী।


  •