” বাংলা পোস্ট বিডিনিউজ”র উপদেষ্টা হিসেবে মনোনীত হাসিবুর রহমান মানিক

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

” বাংলা পোস্ট বিডিনিউজ”র উপদেষ্টা হিসেবে মনোনীত হাসিবুর রহমান মানিক

নিজস্ব প্রতিবেদক : অনলাইন গণমাধ্যম ” বাংলা পোস্ট বিডিনিউজ ” যাত্রা শুরু।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকার নিয়ে নতুন অনলাইন গণমাধ্যম হিসেবে যাত্রা শুরু করলো গত ৫ অক্টোবর নিউজপোর্টাল ” বাংলা পোস্ট বিডিনিউজ”। এতে ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, প্রধান সম্পাদক এস এম তানবির আলম, উপদেষ্টা সম্পাদক গোলাম মোস্তফা ভুঁইয়া ও সম্পাদক মন্ডলির সভাপতি উপদেষ্টা অধ্যাপক ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী প্রমুখ ।

পত্রিকার প্রধান সম্পাদক এস এম তানবির আলম ও ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার উপদেষ্টা মন্ডলি ও পরিচালনা পরিষদের সাথে আলোচনা করে তাদের সম্মতিক্রমে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) “বাংলা পোস্ট বিডিনিউজ ” এর উপদেষ্টা হিসেবে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর: ও সাবেক প্যানেল মেয়র, বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগি, বৃহত্তর পুরান ঢাকার কৃতি সন্তান, আলহাজ্ব হাসিবুর রহমান মানিককে মনোনীত করে এই অনুমোদন করা হয় ।

পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, আলহাজ্ব হাসিবুর রহমান মানিককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সততা, ধৈর্য, একনিষ্ঠতা ও কর্তব্যপরায়ণতা যদি ঠিক থাকে তাহলে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব। কামনা করছি প্রতিষ্ঠানটি ধৈর্যর সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে এগিয়ে যাবে, পাঠকপ্রিয়তা অর্জনে সবাইকে ডিঙ্গিয়ে যাবে।

নিউজপোর্টালটির ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার আরও বলেন, বস্তুনিষ্ঠ ও বৈচিত্রময় সংবাদ পরিবেশনের অঙ্গীকার নিয়ে নিউজপোর্টাল ” বাংলা পোস্ট বিডিনিউজ ” যাত্রা শুরু হলো। মানসম্মত সাংবাদিকতা চর্চার মধ্য দিয়ে আন্তর্জাতিক মানের একটি গণমাধ্যম হিসেবে গড়ে উঠবে এমন প্রত্যাশা করেন তিনি।

উপদেষ্টা আলহাজ্ব হাসিবুর রহমান মানিককে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পোর্টালটির পাতায় পাতায় ব্যতিক্রমী সংবাদ প্রচারের মাধ্যমে মানুষের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে। দ্রুত বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের কাছে পৌঁছে দিতে নিউজপোর্টালটি অগ্রণী ভূমিকা পালন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অলিদ তালুকদার বলেন, সত্যের ওপর ভিত্তি করে প্রতিষ্ঠিত হয় যে কোনো পত্রিকার ভিত্তি। বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে পাঠকদের সচেতনতায় পোর্টালটি অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমাদের প্রত্যাশা।


যোগাযোগ ও মেইলঃ

বাংলা পোস্ট বিডি
www.banglapostbdnews
Email _ banglapost4@gmail.com
মোবাইল __ 01712_ 45 45 54


 

  •