দক্ষিণ সুরমায় ডাকাত’সহ গ্রেফতার ৩

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

দক্ষিণ সুরমায় ডাকাত’সহ গ্রেফতার ৩

সিলেটের দক্ষিণ সুরমা থেকে ডাকাতি মামলার এক আসামি ও হবিগঞ্জের মাধবপুর থেকে ৮ মামলার পলাতক ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার দুপুরে সংবাদবিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ জানায়, বুধবার রাত সোয়া ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন লাউয়াই বাজারে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি লুৎফর রহমানকে (৪৭) গ্রেফতার করে। সে সিলেটের ওসমানীনগর উপজেলার পড়িয়ার খাই গ্রামের মৃত তবারজ আলীর ছেলে। পরে ধৃত আসামিকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়।

একই দিন বিকেলে র‌্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে মাধবপুর পৌরসভার সুশান ফিলিং স্ট্যান্ডের সামনে থেকে মো. ফারুক খান (৪৬) ও মো. মিজান মিয়া (৩৮) নামের দুই পলাতক আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফারুক ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিজয়নগর থানার গাছতলা গ্রামের মো. রাজ খানের ছেলে ও মিজান মিয়া একই থানার হাজীপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে। বিভিন্ন অপরাধের দায়ে তাদের বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। এসব মামলায় সাজাপ্রাপ্ত হয়ে তারা পলাতক ছিলেন। গ্রেফতারকৃতদের পরে মাধবপুর থানায় হস্তান্তর করে র‌্যাব।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট