ছাত্রদলের সাবেক দুই সভাপতির উঞ্চ ভালোবাসায় সিক্ত হলেন মিফতাহ সিদ্দিকী

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২১

ছাত্রদলের সাবেক দুই সভাপতির উঞ্চ ভালোবাসায় সিক্ত হলেন মিফতাহ সিদ্দিকী

বিশেষ প্রতিবেদকঃ অঃএসঃতাঃ সাবেক ছাত্রনেতাদের একে অন্যের প্রতি ভালোবাসা দেখে আজ মুগ্ধ হয়ে গেলাম!! আজ ( ৬ অক্টোবর -) রাজধানী নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব, ও সাবেক সফল অকুতোভয় দুঃসাহসী সৈনিক, ছাত্রনেতা, এডভোকেট রুহুল কবির রিজভী ও আরেক সূর্য সন্তান, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সফল দক্ষ সংগঠক সভাপতি, ও যুগ্ম-মহাসচিব হাবিবুন নবী খান সোহেল তাদের সময় বিগত জাতীয়তাবাদী ছাত্রদলের এই দুই সাবেক কেন্দ্রীয় নেতা তাদের সহকারী সাবেক অন্যতম কেন্দ্রীয় ছাত্রনেতা, সদ্য ঘোষিত সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মনোনীত হওয়ায় দক্ষ সংগঠক মিফতাহ্ সিদ্দিকীকে আজ কাছে টেনে আলিঙ্গন করে শুভেচ্ছা জানান।

এসময় দু’জনই অভিনন্দন জানিয়ে উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন – “আলহামদুলিল্লাহ্, অনেক চড়াই-উতরাই পেরিয়ে আমাদের রাজপথের সঙ্গী, ছাত্রদলের উজ্জ্বল নক্ষত্র প্রিয় মিফতাহ্ আজ বিএনপির কর্ণদার” ছাত্রনেতাদের এমন অকৃতিম আবেগ ও ভালবাসা সত্যিই মুগ্ধতা ছড়ায়।

“”হাজারো বছর বেচে থাকুক প্রাণের প্রিয় সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল”” সেই শুভকামনা ও কৃতজ্ঞতা জানাচ্ছি প্রাণ প্রিয় সংগঠন ছাত্র দলের বিগত সময়ের সূর্য সন্তানদেরকে । এইভাবেই যেন একে অন্যর প্রতি অকুতোভয় বুকভরা ভালোবাসা ও দিকনির্দেশনা মূলক উপদেশ গুলো প্রতিপ্রাধান্য হোক সবসময় সেই প্রত্যাশা রইল।

সাবেক সফল কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি এডভোকেট রুহুল কবির রিজভী ও আরেক সূর্য সন্তান সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি হাবিউন নবী সোহেল’সহ তাদের এই উক্ত উঞ্চ আলিঙ্গনকে অভিনন্দন ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও মানবাধিকার সংগঠক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার।


এই মুহুর্তের খবর জানতে সিলেট সংবাদ পড়ুন
www.sylhetsangbad.com