জিয়া পরিষদ যুক্তরাজ্য শাখার উদ্যোগে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

জিয়া পরিষদ যুক্তরাজ্য শাখার উদ্যোগে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত

দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জিয়া পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, জিয়া পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি আশফাক আহমদের আশু রোগমুক্তি কামনায় দোয়া ও আলচোনা সভা অনুষ্ঠিত হয়।


জিয়া পরিষদ যুক্তরাজ্য শাখার সভাপতি মহিউদ্দিন আহমেদ আলমগীর এর তত্ত্বাবধায়ন ও সভাপতিত্বে, জিয়া পরিষদের সিনিয়র নেতা সংগঠক আনসার মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুদ্দোজামান সেলিম। আমন্ত্রিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সাবেক কেদ্রীয় যুবদল সহ-সভাপতি আশিকুর রহমান আশিক, সাবেক মহানগর যুবদল আহবায়ক এমদাদ হুসেন টিপু, সাবেক বিএনপি -যুক্তরাজ্য প্রথম যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম মামুন, সাবেক প্রচার সম্পাদক সিলেট জেলা ছাত্রদল সাব্বির আহমেদ ছোটন, কৃষক দল আহবায়ক যুক্তরাজ্য আমিনুল রহমান আকরাম, জাসাস যুক্তরাজ্য সাধারণ সম্পাদক তাজবির চৌধুরী শিমুল, জাসাস যুগ্ম সম্পাদক আরিফ আহমেদ, এডভোকেট আজাদ আহমেদ, সাবেক ছাত্র নেতা শুওকত সেলিম, সরদার সামাদ আহমেদ, সেলিম আহমেদ, ফাহিম আহমেদ, ফেরদৌস আহমেদ, আব্দুর রহিম, ছাত্রনেতা ফজলে পিনাক, নুরুল আমিন, অসমান গনি, আলাউদ্দিন আহমেদ, সাব্বির আহমেদ মিলাদ, কবির আহমেদ, কামরুল ইসলাম, হাসান আহমেদ, আজম আলি, সাদিক আহমেদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন ক্বারী মোঃ জহির উদ্দিন।


দোয়া মাহফিল পুর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি প্রদানের এখন যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ আছে। যেহেতু তিনি বিভিন্ন জটিল রোগে আক্রান্ত, সেহেতু তার ওপর থেকে সব শর্ত প্রত্যাহার করা উচিত। যাতে তিনি তার ইচ্ছেমতো চিকিৎসা গ্রহণ করতে পারেন। বক্তারা আরো বলেন, সরকার রাজনৈতিকভাবে বিরোধী দলগুলোকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সরকারবিরোধী নেতাকর্মীদের দমন-পীড়ন অব্যাহত রেখেছে। আসলে সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়ে দমন-পীড়নের মাধ্যমে তাদের অবৈধ শাসনকাল দীর্ঘায়িত করার অপচেষ্টায় লিপ্ত।-বিজ্ঞপ্তি


  •