কুলাউড়ায় মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভের আত্মহত্যা

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

কুলাউড়ায় মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভের আত্মহত্যা

মৌলভীবাজারের কুলাউড়ায় আনোয়ারুল হক (৩০) নামে আত্মহত্যার চেষ্টাকারী এক ওষুধ কোম্পানির মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে সিলেটের একটি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়।

এর আগে গত সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে কুলাউড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

নিহত আনোয়ার দিনাজপুর জেলার খানসামা থানার কায়েমপুর গ্রামের আজিবর রহমানের ছেলে।

ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ অ্যাসোসিয়েশনের কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ খাঁন রিপন দৈনিক অধিকারকে আনোয়ারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত আনোয়ারুল হক দীর্ঘদিন ধরে স্কয়ারের অধীনে মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভ হিসেবে কুলাউড়া উপজেলায় কর্মরত ছিলেন। তিনি স্ত্রী নিয়ে কুলাউড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। গত সোমবার সকালে তার ভাড়া বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ওই দিন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান।

এ দিকে, অবস্থা গুরুতর হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে সিলেট হাসপাতালে প্রেরণ করেন। একপর্যায়ে সেখানে একটি হাসপাতালে চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্স যোগে তার বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার সকালে মারা যান তিনি।

আবু ইউসুফ খাঁন রিপন জানান, সাংসারিক জীবনে তাদের পারিবারিক কিছু সমস্যা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন। এ ছাড়া আনোয়ারুল হকের ৩০ দিনের একটি ছেলে সন্তান রয়েছে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট