মোর্শেদের মহতি উদ্যোগ আমাকে নতুন শিক্ষা দিয়েছে : কয়েস লোদী

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

মোর্শেদের মহতি উদ্যোগ আমাকে নতুন শিক্ষা দিয়েছে : কয়েস লোদী

দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান

যুক্তরাষ্ট্র বিএনপি’র মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি মিজানুর রহমান মিল্টন এর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক এবং যুক্তরাষ্ট্র বিএনপি’র স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপর কমিটির সদস্য আবুল কাশেম মোর্শেদ এর পক্ষ থেকে গ্রিন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হয়।
বুধবার ১৫ সেপ্টেম্বর দুপুর ৩ ঘটিকায় গ্রিন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর প্রাতিষ্ঠানিক ভবনে এই আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শামীম সিদ্দিকীর সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাবেক সহ-দপ্তর সম্পাদক সাহেদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এখনো বিএনপি’র কিছু ত্যাগী নেতা রয়েছেন যারা দেশের বাইরে অবস্থান করেও দলের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। আমি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যুক্তরাষ্ট্র মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আবুল কাশেম মুর্শেদ এর এই মহতী উদ্যোগকে। আমি ধন্যবাদ জানাই, যারা এই ধরনের একটি ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে আমাকে কথা বলার এবং অন্ধ প্রতীভাবান ছাত্র-ছাত্রীদের সাথে কিছু সময় কাটানোর সুযোগ করে দিয়েছে। আমি কথা দিচ্ছি, এ ধরনের অনুষ্ঠানে আমি দলের যেকারো ডাকে পাশে আছি এবং পাশে থাকব ইন্শাল্লাহ। যে কোন প্রয়োজনে যদি আমার সহযোগীতা লাগে তাহলে তোমরা অবশ্যই আমাকে তোমাদের সাথে পাবে।”
অনুষ্ঠানে গ্রিন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর নির্বাহী পরিচালক ও মহাসচিব মোঃ বায়জিদ খান কৃতজ্ঞতা প্রকাশ করে মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোর্শেদ-কে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। এছাড়াও বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের ব্যবস্থাপক স্বপন মাহমুদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আলী আশরাফ ফয়েজ।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট