বিএনপি নেতা ডালিমের শিশুকন্যা নাইভিন ইসলামের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২১

বিএনপি নেতা ডালিমের শিশুকন্যা নাইভিন ইসলামের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাধারণ সম্পাদক,  ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক স্বনামধন্য চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিমের সর্ব কনিষ্ঠ শিশুকন্যা নাইভিন ইসলামের অকাল মৃত্যুতে খাদিমপাড়া ৪নং ওয়ার্ডে সিরাজ নগর এলাকাবাসীর উদ্যোগে কুরাআন খতম শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমা এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


৪নং ওয়ার্ডে সিরাজ নগর এলাকা বাসীর আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে , এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজ নগর এলাকার প্রতিষ্ঠাতা ও মসজিদের মতোয়াল্লী সিরাজুল ইসলাম তালুকদার, ৪নং ওয়ার্ডের বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বাসিত খাঁন ও আব্দুল খালিক বক্স, সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আব্দুল মালেক, মোঃ মাসুদ আলী মাছুম, সিলেট সদর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির দুই সদস্য মোঃ রফিক দেওয়ান, আতাউর রহমান রফিক, দেওয়ান আল মামুন খছরু, শেখ সেলিম, সিপার আহমদ তালুকদার, সিলেট সদর উপজেলা যুবদল নেতা লিটন আহমদ, রাসেল আহমদ, বেলাল আহমদ, ফয়জুর রহমান রাজু, সিরাজ উদ্দিন প্রমুখ।


মিলাদ মাহফিলে শিশুকন্যা নাইভিন ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।


উল্লেখ্য, গত ৮জুন বেলা ২টা ৫০ মিনিটের সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাজহারুল ইসলাম ডালিমের সর্ব কনিষ্ঠ শিশুকন্যা নাইভিন ইসলাম মারা যান।


 

  •