সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদরাসাছাত্রীকে হত্যা

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১

সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদরাসাছাত্রীকে হত্যা

সুনামগঞ্জের জগন্নাথপুরে সানজিদা বেগম (১৬) নামের এক মাদরাসাছাত্রীকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এই হত্যার অভিযোগ উঠেছে তার চাচার বিরুদ্ধে।

বুধবার (৯ জুন) বিকেলে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও (হাজী বাড়ি) গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সানজিদা একই গ্রামের শয়ফুল ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, মঙ্গলবার (৮ জুন) রাতে খাবার শেষে নিজ ঘরে ঘুমাতে যায় সানজিদা। রাতের কোনো একসময় তার চাচা রবিউল ইসলাম (৪০) ঘরে প্রবেশ করে তাকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান। বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ঘরের ভেতরে ঢুকে তার লাশ বিছানায় পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা।

খবর পেয়ে দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহতের পরিবার জানায়, শয়ফুল ইসলামের চার ভাইয়ের মধ্যে এক ভাই যুক্তরাজ্যে বসবাস করেন। ওই প্রবাসী ভাই নিঃসন্তান হওয়ায় শয়ফুলের মেয়ে সানজিদাকে তিনি নিজের মেয়ের মতো দেখতেন ও সংসারের ভরণপোষণের টাকা তার কাছে পাঠাতেন।

এ নিয়ে ভাই রবিউল ইসলামের সঙ্গে শয়ফুলের বিরোধ চলছিল। রবিউল চাচ্ছিলেন সানজিদাকে না দিয়ে তার পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিবেন প্রবাসী ভাই।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে মেয়েটিকে হত্যা করা হয়েছে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট