তাবেদার রাষ্ট্রে পরিণত করতেই শহীদ জিয়া’কে আধিপত্যবাদী গোষ্ঠি হত্যা করেছিলো : মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২১

তাবেদার রাষ্ট্রে পরিণত করতেই শহীদ জিয়া’কে আধিপত্যবাদী গোষ্ঠি হত্যা করেছিলো : মিফতাহ্ সিদ্দিকী

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেছেন, আধিপত্যবাদী গোষ্ঠি দেশকে তাবেদার রাষ্ট্রে পরিণত করতেই শহীদ জিয়া’কে সেদিন হত্যা করেছিলো। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের নেতৃত্ব শূণ্যতার কারণে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষণা করেছিলেন। দেশের ক্রান্তিলগ্নে তিনি এই দেশের দায়িত্ব পেয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন।


দেশের মানুষের স্বপ্ন পূরণে ১৯ দফা দাবী বাস্তবায়নে চেষ্টা করেছেন। তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েই ক্ষান্ত হননি, নিজেও যুদ্ধে অংশগ্রহন করে বাংলাদেশকে স্বাধীন করেছেন। তিনি আরও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্ন পূরনে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়ন করে আমাদের জাতীয়তাবাদী চেতনায় উজ্জীবিত হয়ে ঐক্যবদ্ধভাবে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি উপস্থিত সকলের মাঝে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়ার আহবান জানান।


গতকাল শনিবার (৫ জুন) আম্বরখানা এলাকায় জিয়া সাইবার ফোর্স সিলেট জেলা শাখার উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে খাদ্য বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


জিয়া সাইবার ফোর্স সিলেট জেলা শাখার আহ্বায়ক ওবায়দুর রহমান সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব কাওছার হোসেন রকির পরিচালনায় এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা খালেদ আকবর চৌধুরী, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য বেলায়েত হোসেন মোহন, সোহেল আহমদ, মাহিদ আহমদ, সাবেক মহানগর কৃষক দলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, মহানগর কৃষক দলের সাবেক যুগ্ম অহ্বায়ক আব্দুল মন্নান, ড্যাব সিলেট জেলার সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান, ৩নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক এম এ লাহিন, বাবর আহমদ, ফখরুল ইসলাম, শাওন আহমদ, জাবির আহমদ জিসান, রিফাত আহমদ প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট