বাবার পাশে চিরনিদ্রায় শায়িত শাকিল আহমদ

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

বাবার পাশে চিরনিদ্রায় শায়িত শাকিল আহমদ

নিজাম ইউ জায়গীরদার : সিলেট নগরীর আম্বরখানা, ১০নং লোহারপাড়া নিবাসী স্বনামধন্য চিকিৎসক মরহুম ডাঃ আব্দুল মুনিমের দ্বিতীয় ছেলে, অ্যাডভান্স টেক্ কম্পিউটারের সাবেক পরিচালক শাকিল আহমদ (৫৪) মঙ্গলবার ২৫ মে বাংলাদেশের সময় রাত ২টা ২০মিনিটের সময় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই ছেলে, ভাই, বোন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার বাদ যোহর দরগাহে হযরত শাহজালাল (র.) জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মানুষের ভালবাসা ও শ্রদ্ধায় সিক্ত হয়ে মাজার সংলগ্ন কবরস্থানে বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন শাকিল আহমদ।


তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকা ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জানানোর জন্য তার আম্বরখানা’র লোহারপাড়া-১০ এর বাসভবনে যান এবং জানাজায় দরগা মসজিদে অংশ নেন।


মরহুমের বড় ছেলে তাশরিক আহমদ জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ইন্টার প্রথম বর্ষের শিক্ষার্থী, সে ইংলিশ মিডিয়ামে পড়াশোনা করছে। দ্বিতীয় ছেলে কিফায়াত আহমদ তৃতীয় শ্রেণীর ছাত্র।


মরহুম শাকিল আহমদের সাথে ছেলে তাশরিক ও কিফায়াত


..