সময়ের আগেই ঢাকায় শ্রীলঙ্কা ক্রিকেট দল

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১

সময়ের আগেই ঢাকায় শ্রীলঙ্কা ক্রিকেট দল

নির্ধারিত সময়ের আগেই ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সূচী অনুযায়ী বাংলাদেশ সময় রোববার সকাল পৌনে নয়টায় ঢাকার আসার কথা ছিল লঙ্কানদের। কিন্তু তার আধাঘন্টা আগে সকাল ৮টা ১৫ মিনিটে শ্রীলঙ্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পা রেখেছেন কুশল পেরেরার দল। সেখান থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে চলে গেছেন তারা।

খবরটি নিশ্চিত করেছেন ক্রিকেট সংশ্লিষ্টদের বিমানবন্দরে বিদায় বা অভ্যর্থনা জানানোর দায়িত্বে যিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে সবসময় উপস্থিত থাকেন, সেই ওয়াসিম খান।

এখন তিন দিন কোয়ারেন্টিইন করতে হবে লঙ্কানদের। ১৬ মে থেকে ১৮ মে পর্যন্ত হোটেল সোনারগাঁওয়েই চলবে এই কোয়ারেন্টাইন পর্ব। এর মধ্যে হবে দুইবার করোনা টেস্ট। তাতে উত্তীর্ণ হতে পারলে ১৯ মে থেকে অনুশীলনের সুযোগ পাবে কুশল পেরেরার দল।

২১ মে সাভারের বিকেএসপিতে নিজেদের মধ্যেই দুই ভাগ হয়ে একটি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। ২২ মে অনুশীলনের পর ২৩ মে থেকে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু ওয়ানডে সিরিজ।

পরের দুটি ম্যাচ ২৫ ও ২৮ মে। তিনটি ম্যাচই হবে দিবারাত্রির, সব কটিরই ভেন্যু মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। সিরিজ শেষ করে ২৯ মে ঢাকায় ছাড়বে লঙ্কান দল।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট