দেশ বিদেশের সকল বাংলাভাষীদের মিডিয়া কর্মী মাহফুজ আদনান’র ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৫:১৫ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২১

দেশ বিদেশের সকল বাংলাভাষীদের মিডিয়া কর্মী মাহফুজ আদনান’র ঈদ শুভেচ্ছা

দেশ বিদেশের সকল বাংলাভাষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচছা দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মিডিয়া কর্মী ও নিউইয়রকের বাংলাদেশী কমিউনিটির প্রিয়মুখ মাহফুজ আদনান । ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ইনকিলাবের যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও বাংলানিউজইউএসডটকমের সিইও মাহফুজ আদনান এক শুভেচছা বার্তায় বলেন, এক মাস সিয়াম সাধনার পর বিশ্ব মুসলিমদের ঘরে আনন্দের বারতা নিয়ে এল ঈদুল ফিতর ।

বৈশ্বিক করোনার শেষ সময়ে যদিও ভারত, নেপালসহ বিশ্বের অনেক দেশ খুবই করুন অবসথায় আছে । এরপরেও ঈদুল ফিতর যেন বিশ্ব বাংগালি তথা মুসলিম উম্মাহর জীবনে কল্যাণ বয়ে আনে ।

সকলে যেন সোসাল ডিসটেনস মেনটেন করে, সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সুসথভাবে ঈদুল ফিতর উদযাপন করেন তিনি এই অনুরোধ করেন । নিউ আমেরিকান চেম্বার অব কমার্স ও দি নিউ ইয়রক প্রেস ক্লাবের সদস্য মাহফুজ আদনান সিলেট বিভাগবাসী সহ তার প্রিয় মৌলভীবাজার ২ সংসদীয় এলাকার জনগণের সুন্দর আগামী সুখী, সুন্দর, নিরাপদ জীবন কামনা করেন ।

রোটারেকট ক্লাব অব সিলেট নিউ সিটি ও রোটারেকট ক্লাব অব নিউইয়রক কুইন্সের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মাহফুজ আদনান কামনা করেন ঈদুল ফিতরের মধ্য দিয়ে যেন মুসলিম সমাজ থেকে কুসংসকার, হিংসা, বিদ্বেষ, গীবত পর নিন্দা  বন্ধ হয়ে যায় ।

সকল মুসলমান পরিবার যেন একে অন্যের সুখে দুখে পাশে থাকেন ।  সকলের হৃদয়ে যেন ভালোবাসা জাগ্রত হয় । ভ্রাতৃততোবোধ জাগ্রত হয় ।  প্রেস-বিজ্ঞপ্তি।