দক্ষিণ সুরমায় ব্যারিস্টার সালামের পক্ষে শাড়ী, লুঙ্গি বিতরণ ও অর্থ সহায়তা

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, মে ৯, ২০২১

দক্ষিণ সুরমায় ব্যারিস্টার সালামের পক্ষে শাড়ী, লুঙ্গি বিতরণ ও অর্থ সহায়তা

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের রায়বান গ্রামে কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওসিলেট জেলা বিএনপির উপদেষ্টা, ব্যারিস্টার এম এ সালামের বড়ভাই আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের পরিবারে পক্ষে গতকাল ৮ মে শনিবার বেলা ১১টায় বাড়ির ডাকবাংলোর সামনে প্রায় পাঁচ শতাধিক দরিদ্র মানুষের মধ্যে নগদ আর্থিক অনুদান, শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।


এ সময় তাকে সহযোগিতা করেন বিএনপি নেতা আপ্তাব মিয়া, আজাদ মিয়া, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, আব্দুল মালিক, আব্দুল মতিন, সেচ্ছাসেবক দল নেতা সুজন আহমদ, সিলেট জেলা ছাত্রদল নেতা আবিদ নুর, পারভেজ আহমদ সহ আরও অনেকে। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণকালে সিলেট জেলা বিএনপির উপদেষ্টা, ব্যারিস্টার এম এ সালামের বড়ভাই আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব বলেন, আমাদের পরিবার প্রতিবছরের মত এবারও এলাকার অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে নগদ অর্থ, শাড়ী ও লুঙ্গি বিতরণ করছে। আর্ত মানবেতর কল্যাণে কাজ করাই হউক প্রতিটি মানুষের মুল লক্ষ ও উদ্দেশ্য। মানব সেবা বা মানুষের কল্যাণে কাজ করা সকলের পক্ষে সম্ভব হয় না। এ ধরণের মহতি কাজ করতে হলে বিশাল মনের অধিকারী হতে হয়।


তিনি বলেন, মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই এখন পর্যন্ত ব্যারিস্টার এম এ সালাম ও আমরা মানবতার সেবায় নিয়োজিত আছি। এতে উপজেলা হতদরিদ্র মানুষ সুবিধা ভোগ করে উপকৃত হচ্ছেন। আগামীতেও মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট