আমেরিকা থেকে সন্তান’রা দেশে ফেরার পর দিলদার সেলিমের লাশ দাফনের বিষয়ে সিদ্ধান্ত

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, মে ৬, ২০২১

আমেরিকা থেকে সন্তান’রা দেশে ফেরার পর দিলদার সেলিমের লাশ দাফনের বিষয়ে সিদ্ধান্ত

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের লাশ দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে আগামী ৮ মে। ওই সকালে তার যুক্তরাষ্ট্র প্রবাসী ছেলে ও দুই মেয়ে দেশে ফিরবেন। তারা দেশে ফেরার লাশ দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে।
বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সভাপতি, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন জানান, বাবার মৃত্যুর সংবাদ শুনে তার আমেরিকা প্রবাসী ছেলে-মেয়ে দেশের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। ৮ মে সকালে তাদের দেশে পৌঁছার কথা। ছেলে দেশে ফেরার পর তার দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে। তার আগ পর্যন্ত সাবেক এ এমপির লাশ ডায়াবেটিক হাসপাতালের হিমাগারে থাকবে বলে জানান তিনি।
বুধবার রাত ৯টা ৫০ মিনিটে সিলেট নগরীর মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে এবং ভাই-বোন’সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তার ছেলে-মেয়েদের ৩ জনই যুক্তরাষ্ট্র প্রবাসী।
তার মৃত্যু সংবাদ শুনে দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী মাউন্ড এডোরা হাসপাতাল ও তার লামাবাজারস্থ বাসার সামনে ভিড় করেন। রাত ২টায় তার লাশ রাখা হয় ডায়াবেটিক হাসপাতালের হিমাগারে।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট