সরকারের বহুমুখী নির্যাতনের স্বীকার হয়ে শফিউল বারী বাবু ইন্তেকাল করেন : মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

সরকারের বহুমুখী নির্যাতনের স্বীকার হয়ে শফিউল বারী বাবু ইন্তেকাল করেন : মিফতাহ্ সিদ্দিকী


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি প্রয়াত শফিউল বারী বাবুর রুহের মাগফেরাত কামনা করে সেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা কর্তৃক ৩মে ২০২১ইং সোমবার এক দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলার সভাপতি বাবু স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি এম মুক্তাদিরের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী। প্রধান অতিথির বক্তব্যে মিফতাহ্ সিদ্দিকী বলেন এই দেশের বর্তমান সরকার এক দলীয় শাসন ব্যাবস্থা কায়েম করেছে। তাদের লেলিয়ে দেয়া প্রশাসন আজকের এই মহতী ইফতার ও দোয়া মাহফিল পর্যন্ত বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে। রাজনৈতিক সম্প্রতির এই কলরব তারা বিনষ্ট করে পুরো দেশে এক স্বৈরাচারী শাসন ব্যাবস্থা কায়েম করেছে। তাদের বহুমুখী নির্যাতনের স্বীকার হয়েই আজ শফিউল বারী বাবু মৃত। তিনি বলেন অচিরেই বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান সুযোগ্য উত্তরসূরী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমাদের এই ফ্যাসীবাদের বিপক্ষে আন্দোলনে ঝাপিয়ে পড়ে দেশকে এই গুম খুনের হোতাদের হাত থেকে মুক্ত করতে হবে। এছাড়াও তিনি হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করেন।

আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলার সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, ড্যাব কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ড্যাবের সাধারন সম্পাদক ডাঃ মোঃ শাকিলুর রহমান, সিলেট মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, মৌলভীবাজার সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আহমেদ আহাদ, আবু বক্কর তালুকদার, আব্দুস শহীদ, শাহরিয়ার সুমন, সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি মুহসিন আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য কাওসার হোসেন রকি, শাহরিয়ার আমীন, জসীম জোসেফ প্রমুখ।


 

  •