আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের শোক

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, মে ৩, ২০২১

আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের শোক


সিলেট জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক, ৮০’র দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক, সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আহমদ আরিফ (আরেফ) করোনায় আক্রান্ত হয়ে ৩ মে সোমবার কাতারে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। আহমদ আরিফ (আরেফ) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মরহুম আহমদ আরিফ (আরেফ) সিলেট জেলা বিএনপি-কে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তার গতিশীল নেতৃত্বে সিলেট জেলা বিএনপি একটা মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে।
এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে তার সাহসী ও বলিষ্ঠ ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম আহমদ আরিফ (আরেফ)- কে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্যধারণের ক্ষমতা দান করেন।
বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট