বিএনপি নেতা আহমেদ আরেফ আর নেই

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ, মে ৩, ২০২১

বিএনপি নেতা আহমেদ আরেফ আর নেই

ছাত্রদল থেকে উঠে আসা বিএনপি নেতা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও কাতারের বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আরিফ আরেফ আর নেই। আজ সোমবার (৩ মে) বাংলাদেশ সময় রাত ২ টায় কাতারের হাম্মাদ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত হয়ে গত এক মাস কাতারের একটি হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন আরেফ। অবশেষে মৃত্যুর সঙ্গে হার মেনে সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। লাশ দেশে আনা হবে কি না, সেটা এখনও চূড়ান্ত হয়নি। জানাজার বিষয়টি পরে জানানো হবে।

ক্রীড়া সংগঠক আহমেদ আরিফ আরেফের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ছিকামল গ্রামে। তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। সিলেট নগরের মিরাবাজারের আগপাড়া এলাকার এই বাসিন্দা দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত  আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ছিলেন। জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত মৌসুমী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ২০০৩ থেকে ২০০৭ মেয়াদে তিনি সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।


 

  •