লাঠি হাতে ‘সেলফিবাজ’দের তাড়ালেন মামুনুল

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২১

লাঠি হাতে ‘সেলফিবাজ’দের তাড়ালেন মামুনুল


শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টার চড়ে সুনামগঞ্জের দিরাই উপজেলায় এসেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা।

সোমবার (১৫ মার্চ) দুপুরে হেলিকপ্টার থেকে নামার পর ৬০০ সদস্যের বিশাল স্বেচ্ছাসেবক টিম তাদের নিরাপত্তা দিয়ে এগিয়ে নিয়ে যান। তবে যখন ওই হেলিকপ্টার দিরাই মজলিসপুর গ্রামে এসে নামে ঠিক তখন একদল তরুণ সেলফি তোলার জন্য হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে ছিলেন। হেলিকপ্টার থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক নামার পর একদল তরুণ তার সঙ্গে সেলফি তুলতে যান। তখন হেফাজত নেতা এক স্বেচ্ছাসেবকের হাত থেকে লাঠি নিয়ে ‘সেলফিবাজ’দের তাড়াতে থাকেন।

ক্ষুব্ধ হয়ে মামুনুল হক বলেন, ‘ইসলামের কথা বলার জন্য আজকে দিরাই এসেছি, সেলফি তুলতে আসিনি। বাংলাদেশে টিকটক, সেলফি আর ফেসবুক লাইভ নিয়ে সবাই ব্যস্ত। ওই সব ছাড়া কি আপনাদের কোনো কাজ নাই। আপনাদের মাথায় কি সমস্যা যে, লাইক পাওয়ার জন্য সব জায়গায় সেলফি তুলতে হবে?


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট