ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত অর্ধশতাধিক

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জের ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন অর্ধশতাধিক। গুরুতর আহত অবস্থা ১২জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের আগিজাল গ্রামে ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আগিজাল গ্রামের মৃত আলকাছ আলী’র পুত্র সফিকুল ইসলাম ও নুরুল হকের পুত্র বদরুল হকের মধ্যে দীর্ঘদিন যাবত ভূমি ও গ্রাম্য বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিলো। ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে উভয় পক্ষের লোকদের মধ্যে কথা কাটা-কাটি ও পরবর্তীতে প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের মধ্যে ১২ জন গুরুতর আহত হন।
গুরুতর আহতদের মধ্যে মনফর আলী (৩২), তারেক আহমদ (২৭), রাবু (২২), ফারুক আহমদ (২৫), আশিকুর রহমান (৩২), কলিম উদ্দিন (২৪), আলতাব আলী (৪০), আব্দুন নুর (৪৫), আনোয়ার হোসেন (৩০), আব্দুল জলিল (৬৫), মাসুক আলী (২৮)গয়াছ মিয়া (২৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যান্য আহতদের স্থানীয় কৈতক ২০ শয্যা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ প্রায় অর্ধ শতাধিক আহত হয়েছেন।
জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই এহতেশাম সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রশাসন ও স্থানীয় লোকজনদের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট